রবিবার, সেপ্টেম্বর ২৫, ২০২২
The Report
পলাশবাড়ীতে ধর্ষণ মামলার আসামীকে নৌকার মনোনয়ন তালিকার ১ নম্বরে রাখার প্রতিবাদে সংবাদ সম্মেলন

পলাশবাড়ীতে ধর্ষণ মামলার আসামীকে নৌকার মনোনয়ন তালিকার ১ নম্বরে রাখার প্রতিবাদে সংবাদ সম্মেলন

আশরাফুজ্জামান সরকার, গাইবান্ধা
প্রকাশের সময় : November 15, 2021 | বাংলাদেশ

আশরাফুজ্জামান সরকার, গাইবান্ধাঃ- গাইবান্ধার পলাশবাড়ীতে সদ্য ধর্ষণ মামলার আসামীকে আওয়ামীলীগ মনোনয়ন প্রত্যাশী হিসাবে কেন্দ্রে প্রেরীত তালিকায় ১ নম্বরে রেখে তালিকা প্রেরণের প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

১৪ নভেম্বর সকালে নিজ বাসভবনে এ সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন বরিশাল ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি ও ইউপি চেয়ারম্যান আব্দুল মান্নান সরকার। তিনি তার লিখিত বক্তব্যে জানান, গত ১২ নভেম্বর শুক্রবার বরিশাল ইউনিয়ন আওয়ামীলীগ বর্ধিত সভায় অনৈতিকভাবে দলীয় শৃংখলা ও নিয়ম বর্হিভূতভাবে ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম তালিকার প্রথমে না দিয়ে পলাশবাড়ী থানার ধর্ষণ মামলার (মামলা নং- ৯/২৬০, তারিখ ০৬-১০-২০২১) মূল আসামী জেল হাজতবাসকারী ও ইউনিয়ন আওয়ামীলীগ সহ-সভাপতি রফিকুল ইসলামের নাম তালিকার ১ নম্বরে রেখে কেন্দ্রে তালিকা প্রেরণের বিষয়টি জানাজানি হলে অত্র ইউনিয়ন, উপজেলা ও জেলা জুড়ে সমালোচনার সৃষ্টি হয়েছে। এতে করে ইউনিয়ন আওয়ামীলীগের ব্যাপকভাবে সুনাম ক্ষুন্ন হচ্ছে।

এ বিষয়টি আমি সহ ইউনিয়ন আওয়ামীলীগ নেতাকর্মীদের দৃষ্টিগোচর হওয়ায় আগামী নির্বাচনকে সামনে রেখে বরিশাল ইউনিয়ন আওয়ামীলীগের সুনাম ধরে রাখতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করার জন্য উপজেলা, জেলা ও কেন্দ্রীয় আওয়ামীলীগের প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের দাবী জানাচ্ছি।