রবিবার, সেপ্টেম্বর ২৫, ২০২২
The Report
বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদনের মধ্য দিয়ে ড্রাইভারস ওয়েলফেয়ার ফাউন্ডেশন গাইবান্ধা জেলা শাখার শুরু হলো কার্যক্রম

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদনের মধ্য দিয়ে ড্রাইভারস ওয়েলফেয়ার ফাউন্ডেশন গাইবান্ধা জেলা শাখার শুরু হলো কার্যক্রম

আশরাফুজ্জামান সরকার, গাইবান্ধাঃ-
প্রকাশের সময় : September 01, 2022 | বাংলাদেশ

- দূর্ঘটনা মুক্ত বাংলাদেশ চাই এই শ্লোগান কে সামনে রেখে মহান স্বাধীনতার স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদনের মধ্য দিয়ে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার অনুমোদিত " ড্রাইভারস ওয়েলফেয়ার ফাউন্ডেশন " রেজিঃ নং-এস -১৩০০৯-২০১৮ ইং এর আওতাভুক্ত গাইবান্ধা জেলা শাখার সাংগঠনিক কার্যক্রম শুরু করা হলো। 

 

ড্রাইভারস ওয়েলফেয়ার ফাউন্ডেশন এর গাইবান্ধা জেলা শাখার সাংগঠনিক কার্যক্রমের পরিচালনার লক্ষে আজ ২৮ আগস্ট রবিবার সকালে প্রথমে পৌর পার্কে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করা হয়। এরপর সংগঠনের জেলা শাখার নব অনুমোদিত কমিটির  পক্ষ থেকে প্রথমে গাইবান্ধা জেলা প্রশাসক মো.অলিউর রহমান,জেলা বিআরটিএ গাইবান্ধার সহকারি পরিচালক রবিউল ইসলাম, গাইবান্ধা জেলা মটর মালিক সমিতি সভাপতি মকবুল হোসেন মুকুল এর হাতে নব অনুমোদিত কমিটির পত্র ও ফুলেল শুভেচ্ছা প্রদান করা হয়। এছাড়া জেলা পুলিশ সুপার বরাবরে কমিটির অনুমোদিত পত্র ও জেলা শাখার পক্ষ হতে অবগতির জন্য আবেদন পত্র প্রদান করা হয়।

এসময় নবম অনুমোদিত কমিটির সভাপতি সাংবাদিক আশরাফুল ইসলাম,সাধারণ সম্পাদক সেলিম সরকার,প্রচার সম্পাদক জহির সরকার,দপ্তর সম্পাদক লাজু সরকার,কার্যকারি সদস্য সরোয়ার কবির মজনু, পলাশবাড়ী পৌর শাখার নবগঠিত কমিটির সম্ভব্য সাধারণ সম্পাদক প্রার্থী শাহআলম সরকার সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।