মঙ্গলবার, জানুয়ারী ২৫, ২০২২
The Report
খুলনায় নতুন ফ্রাঞ্চাইজি আউটলেট চালু করলো মিনিসো বাংলাদেশ

খুলনায় নতুন ফ্রাঞ্চাইজি আউটলেট চালু করলো মিনিসো বাংলাদেশ

টিএনএন ডেস্ক
প্রকাশের সময় : November 02, 2021 | বাংলাদেশ

মিনিসো বাংলাদেশের সফলতার অগ্রযাত্রায় খুলনা শহরে নতুন ফ্রাঞ্ছাইজি আউটলেট শুরু করা উপলক্ষ্যে সম্প্রতি রাজধানীর নিকুঞ্জ-এর লোটাস কামাল টাওয়ারে মিনিসো বাংলাদেশের প্রধান কার্যালয়ে এক অনাড়ম্বর দ্বিপক্ষীয় চুক্তি স্বাক্ষর অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তি স্বাক্ষর করেন ইভিন্স গ্রুপ এর উপ ব্যবস্থাপনা পরিচালক ও মিনিসো বাংলাদেশ লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক মিসেস শবনম শেহনাজ চৌধুরী ও মিনিসো খুলনার ফ্রাঞ্চাইজি-এর কর্ণধার জনাব মোঃ আবু শাহরিয়াদ (মিতুল)।

সমঝোতা চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইভিন্স গ্রুপ ও মিনিসো বাংলাদেশ লিমিটেড এর পরিচালক জনাব শাহ্ আদিব চৌধুরী ও শাহ্ রাঈদ চৌধুরী, মিনিসো বাংলাদেশ লিমিটেড এর অন্যতম পরিচালক জনাব চৌধুরী আসিফুজ্জামান, মিনিসো বাংলাদেশ হেড অফ কান্ট্রি অপারেশন মিঃ ব্রুস সাই সহ প্রতিষ্ঠানের সকল ঊর্ধ্বতন কর্মকর্তা ও সহকর্মীবৃন্দ । চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে ইভিন্স গ্রুপ এর উপ ব্যবস্থাপনা পরিচালক ও মিনিসো বাংলাদেশ লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালকর মিসেস শবনম শেহনাজ চৌধুরী বলেন, “মিনিসো বর্তমানে বিশ্বের সবচেয়ে শীর্ষস্থানীয় ক্রমবর্ধমান ব্র্যান্ড হিসেবে বিখ্যাত। বাংলাদেশেও বর্তমানে মিনিসো একটি প্রতিষ্ঠিত নাম ও চমৎকার সব পণ্যের ডিজাইন ও গুণগত মানের কারণে ক্রেতাদের কাছেও মিনিসো খুব জনপ্রিয়।

পণ্যের মান, সহজলভ্য ও সাধ্যের মধ্যে হওয়ায় মিনিসো করোনা মহামারীর সময়েও বাংলাদেশে বৈচিত্র্যময় পণ্যের চাহিদা পূরণ করেছে। সেই চাহিদার ভিত্তিতেই সারা বাংলাদেশে আমাদের বিশ্ববিখ্যাত মিনিসো আউটলেট খোলার জন্য সকল ফ্র্যাঞ্চাইজিদের স্বাগত জানাচ্ছি।” বর্তমানে বাংলাদেশে মিনিসোর ১৪ টি আউটলেট রয়েছে, তার মধ্যে ঢাকায় ১৩ টি এবং চট্টগ্রামে একটি। তাছাড়া প্রতিটি বিভাগের পাশাপাশি সম্প্রতি সিলেট, বগুড়া, রাজশাহী, ময়মনসিংহে আরও আউটলেট খোলা হবে বলে জানিয়েছে মিনিসো কর্তৃপক্ষ।