সোমবার, জুন ২৭, ২০২২
The Report
আইটেলের সবচেয়ে সাশ্রয়ী দামের ফাস্ট চার্জিং স্মার্টফোন ভিশন ৩

আইটেলের সবচেয়ে সাশ্রয়ী দামের ফাস্ট চার্জিং স্মার্টফোন ভিশন ৩

টিএনএন ডেস্ক
প্রকাশের সময় : January 28, 2022 | তথ্য প্রযুক্তি

বাজেটবান্ধব ও উন্নতমানের ইলেকট্রনিক পণ্য সরবরাহে প্রতিশ্রুতিবদ্ধ বিশ্বের জনপ্রিয় স্মার্ট লাইফ ব্র্যান্ড আইটেল বাংলাদেশের বাজারে নিয়ে এসেছে ফাস্ট চার্জিং ৪জি স্মার্টফোন- ভিশন ৩। ২জিবি র‌্যাম ও ৩২জিবি রমসহ আইটেলের নতুন এই ফ্ল্যাগশিপ ফোনটি সারাদেশে পাওয়া যাচ্ছে মাত্র ৮,২৯০ টাকায়। আইটেলের ভিশন সিরিজের স্মার্টফোনগুলোর মধ্যে প্রথমবারের মতো ভিশন ৩ ফোনটিতে ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সুবিধা যুক্ত করা হয়েছে।

৫০০০ মিলিঅ্যাম্পিয়ারের মেগা ব্যাটারিতে রয়েছে কৃত্তিম বুদ্ধিমত্তার (এআই) পাওয়ার মাস্টার ম্যানেজমেন্ট সিস্টেম। যা ফোনের চার্জ নিয়ন্ত্রণকে রাখবে আপনার হাতের মুঠোয়। নতুন এ ফোনটি দিয়ে একনাগাড়ে ২৮ ঘণ্টা কথা বলা, ৫৫৯ ঘণ্টা স্ট্যান্ডবাই, ১৫৮ ঘণ্টা মিউজিক প্লেয়িং এবং ভিডিও দেখার ক্ষেত্রে টানা ১৮ ঘণ্টার ব্যাকআপ পাওয়া যাবে। বিশাল ৬.৬ ইঞ্চি এইচডি+ ডিসপ্লের সাথে ভিশন ৩ -তে রয়েছে এইচডি+ ওয়াটারড্রপ হাই-রেজুলেশন, যা ছবি ও ভিডিও দেখার ক্ষেত্রে চমৎকার অভিজ্ঞতা দিবে।

সুপার ডাবল ক্যামেরা ও স্টাইলিশ মেটাল স্ট্রাইপ ডিজাইন ফোনটিতে একটি প্রিমিয়াম লুক ও ফিল এনে দিয়েছে। ২.৫ডি কার্ভ গ্লাস ডিভাইসটিকে আরো অসাধারণ করে তুলেছে এবং ফোনটি হাতের মুঠোয় অনায়াসে জায়গা করে নেয়। ভিশন ৩ স্মার্টফোনটি চলবে অ্যানড্রয়েড ১১ গো এডিশনে । স্মার্টফোনের সব ধরনের ব্যবহারকে সুরক্ষিত করতে ফোনটিতে অত্যাধুনিক আইটেল ওএস সংস্করণ ৭.৬ এর সঙ্গে যুক্ত রয়েছে অ্যান্টি-থ্রেফট অ্যালার্ম ফিচার। এতে ব্যবহৃত ডারউইন ইঞ্জিন ব্যবহারকারীদের ফুল-ফ্রেম গেমিং অভিজ্ঞতা দেবে। যা চার্জ শেষ হওয়ার মাত্রা কমিয়ে ব্যাটারির আয়ু বৃদ্ধি করবে। যাতে পাওয়া যাবে নিরবিচ্ছিন্ন মোবাইল গেমিং অভিজ্ঞতা।

ভিশন ৩ এর ফোন ক্লোনার সুবিধা ব্যবহারকারীদের ব্যক্তিগত তথ্য বা ডেটা এবং এতে সংরক্ষিত মোবাইল নম্বর ও ওয়ালপেপার স্থানান্তরকে সহজ করবে। ব্যবহারকারীর গোপনীয়তা আরো বেশি নিরাপদ করতে, ভিশন ৩ ফোনটিতে অত্যাধুনিক ফেস আনলক এবং ৮টি ফাংশনের ফিঙ্গারপ্রিন্ট আনলক ফিচার যা ব্যবহারকারীদের ডেটার নির্বিঘ্ন নিরাপত্তা নিশ্চিত করবে। দুটি ভিন্ন (জুয়েল ব্লু ও ডিপ-ওশান ব্ল্যাক) রঙে বাজারে আসা ২জিবি সংস্করণের আইটেল ভিশন ৩ স্মার্টফোনটি দেশব্যাপী মাত্র ৮,২৯০ টাকায় পাওয়া যাচ্ছে। আইটেল ভিশন ৩ স্মার্টফোন সম্পর্কে বিস্তারিত জানতে ভিজিট করুন: [https://www.itel-mobile.com/bangladesh/]