মঙ্গলবার, অক্টোবর ২০, ২০২০



সদ্য সংবাদ

  •   বাংলাদেশের সব খবর সহ আন্তর্জাতিক, বিনোদন, খেলার খবর ও অন্যান্য সব ধরণের খবর সবার আগে অনলাইনে পেতে চোখ রাখুন "টিএনএন" এ। আমাদের সাথে যুক্ত হতে পারেন সামাজিক যোগাযোগ মাধ্যমেও।

খেলাধুলা

আগেই জানা ঢাকার শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে চার ক্রিকেটার মুশফিকুর রহীম, ইমরুল কায়েস, মোহাম্মদ মিঠুন ও শফিউল ইসলাম ব্যক্তিগত অনুশীলন করতে আগ্রহী। রোববার প্রথম দিন ইমরুল ছাড়া বাকি তিনজন অনুশীলন করেছেন।

আজ (সোমবার) বিসিবি থেকে মিডিয়া হাউজগুলোয় যে ভিডিও সরবরাহ করা হয়েছে তাতে দেখা যাচ্ছে শুধু বাঁহাতি ওপেনার ইমরুল কায়েস ব্যাটিং করছেন। তবে কি আজ বৃষ্টির কারণে অনুশীলনে যাননি মুশফিকুর রহীম? প্রশ্ন ওঠা স্বাভাবিক।

 

সেই কৌতূহলি প্রশ্নের জবাব দিয়েছেন ইমরুল কায়েস। জাগো নিউজের সঙ্গে আলাপে এ বাঁহাতি ওপেনার জানিয়ে দিলেন, ‘আজ মুশফিকের প্র্যাকটিস ছিল না। আমাদের সবার অনুশীলনের সূচি করে দেয়া আছে। কার কবে কখন, রানিং, জিম ও ব্যাটিং?- সেগুলো ঠিক করে দেয়া আছে। আজ মুশফিকের অফ ডে। মঙ্গলবার আবার অনুশীলন করবে মুশফিক।’

মুশফিকের আজ ছুটি হলেও গতকাল প্রথম অনুশীলন করা মিঠুন আজও প্র্যাকটিস করেছেন। এ উইকেটরক্ষক ব্যাটসম্যান হোম অব ক্রিকেটের ইনডোরে ব্যাটিংটাও ঝালিয়ে নিয়েছেন কিছু সময়ের জন্য। এ তথ্যও দিয়েছেন ইমরুল।



সর্বশেষ

ফেসবুকে আমরা