বৃহস্পতিবার, ডিসেম্বর ৩, ২০২০



সদ্য সংবাদ

  •   বাংলাদেশের সব খবর সহ আন্তর্জাতিক, বিনোদন, খেলার খবর ও অন্যান্য সব ধরণের খবর সবার আগে অনলাইনে পেতে চোখ রাখুন "টিএনএন" এ। আমাদের সাথে যুক্ত হতে পারেন সামাজিক যোগাযোগ মাধ্যমেও।

বাংলাদেশ

টাঙ্গাইলের গোপালপুর উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তর এর আয়োজনে শুক্রবার (১৩ নভেম্বর) বিকেলে উপজেলা হলরুমে সার-বীজ বিতরণ করা হয়েছে।

২০২০-২১ অর্থবছরের রবি মৌসুমে কৃষি পুনর্বাসন ও প্রণোদনা কর্মসূচীর আওতায় প্রাকৃতিক দুর্যোগের কারনে ক্ষয়ক্ষতি পুষিয়ে নিতে এবং ফসলের উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে ক্ষুদ্র ৮৩০০ জন কৃষকের মাঝে এসব বিতরণ করা হয়। বিতরণকৃতগুলো মধ্যে ছিলো, সরিষা বীজ, বোরো ধানের বীজ, গমের বীজ, ভুট্টার বীজ, সূর্যমুখী চিনাবাদাম, মসুর, খেসারি, পেঁয়াজ, টমেটো ও মরিচ ফসলের বীজ ও রাসায়নিক সার।

উপজেলা নির্বাহি অফিসার বিকাশ বিশ্বাস এর সভাপতিত্বে, প্রধান অতিথি হিসেবে ছিলেন সংসদ সদস্য তানভীর হাসান ছোট মনির৷ বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা অফিস সহকারি ভূমি সাদিয়া ইসলাম সীমা, থানা তদন্ত অফিসার কাইয়ুম খান সিদ্দিকী, উপজেলা কৃষি কর্মকর্তা শহিদুল ইসলাম, উপজেলা ভাইস চেয়ারম্যান মীর রেজাউল হক, ধোপাকান্দি ইউনিয়ন এর চেয়ারম্যান মো. আব্দুল হাই, আরো উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ ও বিভিন্ন ইউনিয়নের আসা কৃষকবৃন্দ



ফেসবুকে আমরা