বৃহস্পতিবার, ডিসেম্বর ৩, ২০২০



সদ্য সংবাদ

  •   বাংলাদেশের সব খবর সহ আন্তর্জাতিক, বিনোদন, খেলার খবর ও অন্যান্য সব ধরণের খবর সবার আগে অনলাইনে পেতে চোখ রাখুন "টিএনএন" এ। আমাদের সাথে যুক্ত হতে পারেন সামাজিক যোগাযোগ মাধ্যমেও।

খেলাধুলা

 এ বছর প্রথমবারে মত অনুষ্ঠিত হতে যাচ্ছে বঙ্গবন্ধু টি-২০ কাপ ২০২০ ।

গত ১২ নভেম্বর শেষ হয়েছে বঙ্গবন্ধু টি-২০ কাপের প্লেয়ারস ড্রাফট। এবারের আসরে ৫টি দল শিরোপার লড়াইয়ে মাঠে নামবে চলতি মাস থেকেই। বঙ্গবন্ধু টি-২০ কাপের রাজশাহী দলের সাথে রয়েছে মিনিস্টার গ্রুপ।

ঢাকার একটি পাচ তারকা হোটেলে অনুষ্ঠিত হয় এ বছরের প্লেয়ার ড্রাফট । এই ড্রাফটে মোট ৪টি ক্যাটাগরিতে ১৫৭ জন খেলোয়াড়কে ড্রাফট্রে জন্য রাখা হয়।

যেখানে এ ক্যাটাগরিতে ৫ জন, বি ক্যাটাগরিতে ২১ জন, সি ক্যাটাগরিতে ২৩ জন এবং ডি ক্যাটাগরিতে ১০৮ কোন খেলোয়াড় ছিল। এই ১৫৭ জনের মাঝে ৫ টি দল ১৬ জন করে মোট ৮০ জন খেলোয়াড়কে নিয়ে নিজেদের দল সাজিয়েছে।

মিনিস্টার গ্রুপ রাজশাহীর দলে রয়েছেন যেসব খেলোয়াড়ঃ মোহাম্মদ সাইফউদ্দিন, শেখ মেহেদী হাসান, নাজমুল হোসেন শান্ত, নুরুল হাসান সোহান, ফরহাদ রেজা, আরাফাত সানি, এবাদত হোসেন, ফজলে মাহমুদ রাব্বি, রনি তালুকদার, আনিসুল ইমন, রেজাউর রহমান, জাকির আলী অনিক, মোহাম্মদ আশরাফুল, রাকিবুল হাসান সিনিয়র, মুকিদুল ইসলাম মুগ্ধ ও সানজামুল ইসলাম।

এ সম্পর্কে মিনিস্টার মাইওয়ান গ্রুপের চেয়ারম্যান এবং এফবিসিসিআই এর পরিচালক এম এ রাজ্জাক খান রাজ বলেন, “ আমরা আমাদের দলটিকে তরুণ এবং উদ্যোমী খেলোয়াড় দিয়ে সাজানোর চেষ্টা করেছি। এখানে তরুণ খেলোয়াড়ের পাশাপাশি অভিজ্ঞ খেলোয়াড়ও রয়েছে এবং আমি দলটিকে নিয়ে আত্নবিশ্বাসী। আমরা আশা করছি এবারে টুর্নামেন্টে মিনিস্টার গ্রুপ রাজশাহী দর্শকদের ভালো ক্রিকেট উপহার দিতে সক্ষম হবে।”

এবারের আসরে মিনিস্টার গ্রুপ রাজশাহীর অভিজ্ঞ খেলোয়াড়ের পাশাপাশি থাকছে অভিজ্ঞ টিম ম্যানেজমেন্ট। জাতীয় দলের সাবেক ক্রিকেটার হান্নান সরকার থাকছেন টিম ম্যানেজার হিসেবে। দেশের খ্যাতিমান কোচ সারওয়ার ইমরান থাকছেন হেড কোচের ভূমিকায় । থাকছেন দুইজন এসিস্টেন্ট কোচ; জাতীয় দলের সাবেক ক্রিকেটার রাজিন সালেহ এবং নারী ক্রিকেট দলের সাবেক সহকারী কোচ আশিকুর রহমান মজুমদার। দলের ফিজিও হিসেবে দায়িত্ব পালন করবেন মোহাম্মদ খাদেমুল ইসলাম । দলের ট্রেইনার হিসেবে কাজ করবেন মোরশেদ হাসান সিজার।



ফেসবুকে আমরা