বৃহস্পতিবার, ডিসেম্বর ৩, ২০২০



সদ্য সংবাদ

  •   বাংলাদেশের সব খবর সহ আন্তর্জাতিক, বিনোদন, খেলার খবর ও অন্যান্য সব ধরণের খবর সবার আগে অনলাইনে পেতে চোখ রাখুন "টিএনএন" এ। আমাদের সাথে যুক্ত হতে পারেন সামাজিক যোগাযোগ মাধ্যমেও।

বাংলাদেশ

সৈঃ সাজন আহমেদ রাজু, ধনবাড়ী (টাঙ্গাইল) থেকে ঃ- বাংলাদেশ কালেক্টরেট সরহকারী সমিতি (বাকাসস) কেন্দ্রীয় কমিটির সাথে একাগ্রতা প্রকাশ করে (বাকাসস) ধনবাড়ী শাখা, গত ১৫ নভেম্বর- ২০২০ ইং তারিখ রবিবার সকাল ১০ ঘটিকা থেকে পূর্ণ দিবস কর্মবিরতি পালন করছে।

ধনবাড়ী শাখার (বাকাসস) এর কর্মকর্তারা জানান, জনপ্রশাসন মন্ত্রণালয়ের আওতাধীন এবং ভূমি মন্ত্রণালয়ের আওতাধীন কর্মরত ৩য় শ্রেণীর কর্মচারীদের পদ-পদবী পরিবর্তন ও বেতন গ্রেড উন্নতিকরণের দাবিতে জেলা প্রশাসকসহ বিভিন্ন দপ্তরে আমরা স্মারকলিপি প্রদান করেছি।

আমাদের অনেকেরি চাকরি বয়স ২০-৩০ বছর হয়েছে, কিন্তু একই পদে বলবদ রয়েছি আমাদের প্রমোশনের কোন বালাই নেই। আমাদের দিকে উর্ধতন কর্তৃপক্ষের কোন নজর নেই।

মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা মানববতার মা আমাদের দিকে একটু তাকান। আমাদের এই দাবি না মানা পর্যন্ত আমাদের এই কর্মবিরতি কার্যক্রম চলতে থাকবে বলে জানান, জনপ্রশাসন মন্ত্রণালয়ের আওতাধীন ও ভূমি মন্ত্রণালয়ের আওতাধীন ৩য় শ্রেণীর কর্মকর্তা কর্মচারীবৃন্দ।



ফেসবুকে আমরা