বৃহস্পতিবার, ডিসেম্বর ৩, ২০২০



সদ্য সংবাদ

  •   বাংলাদেশের সব খবর সহ আন্তর্জাতিক, বিনোদন, খেলার খবর ও অন্যান্য সব ধরণের খবর সবার আগে অনলাইনে পেতে চোখ রাখুন "টিএনএন" এ। আমাদের সাথে যুক্ত হতে পারেন সামাজিক যোগাযোগ মাধ্যমেও।

বাংলাদেশ

আশরাফুজ্জামান সরকার, গাইবান্ধাঃ- গাইবান্ধার পলাশবাড়ী থানার মাসিক সভা ১৬ নভেম্বর সোমবার পুলিশ সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয় ৷

গাইবান্ধা জেলা পুলিশের অক্টোবর/২০২০ মাসের কনফারেন্স মিটিংয়ে পুলিশ সুপার মোঃ তৌহিদুল ইসলাম পুলিশ পরিদর্শক তদন্ত মতিউর রহমানকে বিশেষ পুরস্কার সম্মাননা স্মারকে ভূষিত করেন।

মোবাইল ব্যাংকিংয়ে বিভিন্ন সময় হ্যাকারের নিকট থেকে টাকা উদ্ধার করে ভুক্তভোগীদের ফেরৎ দেয়ায় তাকে এ বিশেষ পুরস্কার সম্মাননায় ভূষিত করা হয়। এ সময় মিটিংয়ে সিদ্ধান্ত গৃহীত হয় শুধু হ্যাকিংয়ের টাকা উদ্ধার করে ভুক্তভোগীদের নিকট ফিরিয়ে দিলেই চলবে না বরং হ্যাকারদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থাও করতে হবে"।

বিশেষ পুরস্কারে ভূষিত হওয়ায় এক প্রতিক্রিয়ায় পুলিশ পরিদর্শক তদন্ত মতিউর রহমান পুলিশ সুপারকে ধন্যবাদ জ্ঞাপন করেন ৷ তিনি বলেন বাংলাদেশের প্রতিটি থানায় এ সুবিধা প্রদানের সুযোগ রয়েছে। তাই স্ব স্ব অবস্থান থেকে প্রতি থানায় এ সেবা প্রদান অব্যাহত হলে সাধারন মানুষের পুলিশের প্রতি ধারনা আরো পরিবর্তন হবে বলে মনে করি

৷ আমরা ছোট বড় যতগুলো অভিযোগ ভুক্তভোগীদের নিকট থেকে পেয়েছি তা সমাধানের চেষ্টা করেছি। ভুক্তভোগীদের হারানো টাকা উদ্ধার করে ফেরৎ দিয়েছি। তিনি বলেন, মোবাইল ব্যাংকিং এর ক্ষেত্রে সচেতন হন। হ্যাকারদের প্রলোভনে মিষ্টি কথায় ও ভুয়া ম্যাসেজে ভুলবেন না। মনে রাখবেন দুষ্ট লোকের কথা সব সময়েই মিষ্টি হয়।



ফেসবুকে আমরা