বৃহস্পতিবার, ডিসেম্বর ৩, ২০২০



সদ্য সংবাদ

  •   বাংলাদেশের সব খবর সহ আন্তর্জাতিক, বিনোদন, খেলার খবর ও অন্যান্য সব ধরণের খবর সবার আগে অনলাইনে পেতে চোখ রাখুন "টিএনএন" এ। আমাদের সাথে যুক্ত হতে পারেন সামাজিক যোগাযোগ মাধ্যমেও।

তথ্য ও প্রযুক্তি

শীতকালে গ্রাহকের চাহিদা পূরণে ভূমিকা রাখবে ইলেক্ট্রিক কেটলি ও রাইস কুকার আসন্ন শীতকালে কাজকে সহজ করবে হোম অ্যাপ্লাইয়েন্স এর ইলেক্ট্রিক কেটলি ও রাইস কুকার মিনিস্টার হাই-টেক পার্ক হোম অ্যাপ্লাইয়েন্স পণ্যগুলো বরাবরের মতোই ক্রেতাদের কাছে অনেক গ্রহণযোগ্য।

ইলেক্ট্রিক কেটলি ও রাইস কুকার আইটেমের গ্রহণযোগ্যতাও রয়েছে অনেক আগে থেকেই।

শীতকালে এসকল হোম অ্যাপ্লাইয়েন্স পণ্যের ব্যবহার বহুগুণে বেড়ে যায়। মিনিস্টার হাই-টেক পার্কের ইলেক্ট্রিক কেটলি ও রাইস কুকার তাদের উল্লেখযোগ্য দুইটি পণ্য যা আসন্ন শীতকালে ব্যবহারের জন্য যথাযথ।

ইলেক্ট্রিক কেটলি মিনিস্টার হাই-টেক পার্কের হোম অ্যাপ্লাইয়েন্স পণ্যগুলোর মধ্যে ইলেক্ট্রিক কেটলি অন্যতম। আসন্ন শীতকাল সামনে রেখে ইলেক্ট্রিক কেটলির প্রয়োজনীয়তা সকলের জন্যই বহুগুণে বেড়ে যায়। করোনাকালীন এই সময়েও ইলেক্ট্রিক কেটলির তাৎপর্যতা অনেকাংশে বেড়ে গিয়েছে। ইলেক্ট্রিক কেটলি দ্বারা খুব সহজেই গরম পানি ও চা প্রস্তুত করা সম্ভব। দাম ও ধারণক্ষমতার উপর নির্ভর করে মিনিস্টার হাই-টেক পার্কের তিন ধরনের ইলেক্ট্রিক কেটলি রয়েছে।

এমআই-ইকেএক্স১৮ (ধারণক্ষমতা ১.৮ লিঃ), এমআই-ইকেওআই১৫ (ধারণক্ষমতা ১.২ লিঃ) এবং এমআই-ইকেওআই ১৮ (ধারণক্ষমতা ১.৮ লিঃ) নামের তিন ধরনের ইলেক্ট্রিক কেটলিগুলোর দাম যথাক্রমে ১১১০ টাকা, ১৭৬৭ টাকা ও ১৩২২ টাকা। প্রতিটি ইলেক্ট্রিক কেটলিতে ব্যবহার করা হয়েছে কুল টাচ ও ডাবল লেয়ার বডি, ডাবল কোটিং। কেটলিগুলোর ভিতরে ব্যবহৃত হয়েছে এসএস ম্যাটেরিয়ালস হাউজিং ও বাহিরে প্লাস্টিক হাউজিং। কেটলিগুলো উচ্চপ্রযুক্তি সম্পন্ন টেকনোলোজি দ্বারা পরিচালিত হওয়ার কারণে পানি দ্রুততার সাথে গরম হয় এবং ইলেক্ট্রিক পাওয়ার সেভ করে থাকে।

রাইস কুকার হোম অ্যাপ্লাইয়েন্স পণ্যের মধ্যে রান্নাঘরে রাইস কুকার অনেক বড় ভূমিকা পালন করে। সারাদিনের ব্যস্ততার পর বাসায় এসে রাইস কুকারে রান্না করা কমিয়ে দিতে পারে অনেকটা পরিশ্রম। কারণ রাইস কুকারে রান্না করা সময় সাশ্রয়ী, পরিশ্রম কমায়, সহজেই প্রক্রিয়াধীন। মিনিস্টার হাই-টেক পার্কের রাইস কুকার অন্যতম একটি হোম অ্যাপ্লাইয়েন্স আইটেম। মিনিস্টারের লিস্টে রয়েছে তিন ধরনের রাইস কুকার।

রাইস কুকারগুলোর নাম হচ্ছে এমআই-আরসি-২.২ লিঃ, এমআই-আরসি-২.৮ লিঃ এবং এমআই-আরসি-৩.০ লিঃ। প্রতিটি রাইস কুকারের নামের সাথেই তাদের ধারণক্ষমতা উল্লেখ করা হয়েছে। রাইস কুকারগুলোর দাম যথাক্রমে ১৬৫৬ টাকা, ১৭৬৭ টাকা এবং ৩৩২২ টাকা। এমআই-আরসি-২.২ লিঃ ও এমআই-আরসি-২.৮ লিঃ রাইস কুকার দুটিতে প্রায় একই ফিচার ব্যবহার করা হয়েছে। ফিচারগুলোর জন্য রাইস কুকারগুলি আরো আকর্ষণীয় হয়ে উঠেছে; ফিচারগুলো হচ্ছে রাইস কুকারগুলোর বয়েলিং পয়েন্ট অনেক উচ্চ, অল্প প্রেসারেই দারুণ বাস্প তৈরি করে। এমন পিস্টন ব্যবহার করা হয়েছে যা কাঠামোকে পুরোপুরি সিল করে রাখে। রাইস কুকারগুলোতে পুরু প্লাস্টিকের টেকসই ঢাকনা ব্যবহৃত হয়েছে। নন-স্টিক অভ্যন্তরীণ পাত্র ব্যবহার করা হয়েছে সহজে পরিষ্কারের জন্য। এছাড়াও এমআই-আরসি-৩.০ লিঃ নামক রাইস কুকারটিও বেশ আকর্ষণীয় কারণ রাইস কুকারটির ক্ষমতা ১০০০ওয়াট ২২০ ভোল্ট। দুটি এস/এস যুক্ত ভিতরের পাত্রের ধারণক্ষমতা ৬৫০গ্রাম এবং গ্রে হিটিং প্লেটের ধারণক্ষমতা ৫৭০ গ্রাম। এতে ব্যবহৃত হয়েছে এস/এস স্টিমার, যেখানে রয়েছে ০.৩ এমএম কালার আউটার শেল। মাঝে যে লেয়ারটি রয়েছে তার পুরুত্ত ০.৩৫ এমএম। দেওয়া হয়েছে কাঁচের ঢাকনা, চামচ ও পরিমাপ করার জন্য আলাদা কাপ। পুরো বডিতেই ব্যবহার করা হয়েছে গুণগত স্টেইনলেস স্টিল যা ফ্যাশনেবলও।

মিনিস্টার হাই-টেক পার্কের পণ্য অর্ডার করতে ভিজিট করুন দেশব্যাপী যেকোনো মিনিস্টারের শো-রুম অথবা মিনিস্টার হাই-টেক পার্কের ওয়েবসাইটে।

এছাড়াও মিনিস্টার ফেইসবুক পেইজে অর্ডার করা যাবে মিনিস্টারের পণ্য। মিনিস্টার হাই-টেক পার্ক ওয়েবসাইটঃ https://ministerbd.com/



সর্বশেষ

ফেসবুকে আমরা