বুধবার, জানুয়ারী ২৭, ২০২১



সদ্য সংবাদ

  •   বাংলাদেশের সব খবর সহ আন্তর্জাতিক, বিনোদন, খেলার খবর ও অন্যান্য সব ধরণের খবর সবার আগে অনলাইনে পেতে চোখ রাখুন "টিএনএন" এ। আমাদের সাথে যুক্ত হতে পারেন সামাজিক যোগাযোগ মাধ্যমেও।

বিনোদন

[ঢাকা, ২৩ নভেম্বর’২০২০] বাংলাদেশের জনপ্রিয় হেভি মেটাল ব্যান্ড মেকানিক্সের ১৫ বছর পূর্তি উপলক্ষে নতুন গান “ম্লানচিত্র” আজ ২৩শে নভেম্বর রাত ১২ টায় “গান” অ্যাপে রিলিজ হয়।

“আহ্বান” গানটির পর এই প্রথম মেকানিক্স আবারো নতুন গান রিলিজ করল। ২০০৫ সালের ২৩শে নভেম্বর মেকানিক্স মিউজিক ইন্ডাস্ট্রিতে তাদের যাত্রা শুরু করে। “ম্লানচিত্র” নামক এই গানটি নিয়ে বেশ আশাবাদী মেকানিক্স। গানটিতে ফুটিয়ে তোলার চেষ্টা করা হয়েছে সমাজ ও বাস্তব জীবনের এবং চারপাশে ঘটে যাওয়া বিভিন্ন ঘটনাকে।

গানটি একজন দেশপ্রেমী উদ্যমী যুবকের চরম হতাশার বহিঃপ্রকাশ। সোশ্যাল মিডিয়ার এই যুগে মানুষের মাঝে প্রতিবাদী মনোভাব কমে গিয়েছে অনেকটাই। গানের কথাগুলো এই পরিপ্রেক্ষিতেই তুলে ধরা হয়েছে। মেকানিক্সের নতুন গান “ম্লানচিত্র” সম্পর্কে ভোকাল আফতাবুজ্জামান ত্রিদিব বলেন, “আমাদের এই গান নিয়ে আমরা বেশ আশাবাদী কারণ প্রায় ১ বছর পর আমাদের নতুন গান “ম্লানচিত্র” রিলিজ পেল।

মহামারী করোনা ভাইরাসে যখন সম্পূর্ণ দেশ লকডাউনে ছিল তখন আমরা আমাদের সামাজিক মাধ্যমে “হোম কোয়ারেন্টিন সেশন” আয়োজন করি। আমরা সবসময়ই মেকানিক্সের ভক্তদের কাছে প্রতিশ্রুত থাকার চেষ্টা করেছি এবং ভবিষ্যতেও থাকব।“ বাংলাদেশের মিউজিক ইন্ডাস্ট্রিতে মেকানিক্স তাদের যাত্রার শুরু থেকে এখন পর্যন্ত নিজেদের নিয়ে গিয়েছে এক অনন্য উচ্চতায়। খুব শীঘ্রই “ম্লানচিত্র” গানের মিউজিক ভিডিও মুক্তি পাবে।

এ মিউজিক ভিডিও দর্শকরা মেকানিক্সের নিজস্ব ইউটিউব চ্যানেলে দেখতে পারবেন। ফেসবুক- https://www.facebook.com/mechanixlive ইউটিউব- https://www.youtube.com/channel/UCYBuAu6BXaY3tG-VebUqIwg গান - https://www.gaan.com.bd/



সর্বশেষ

ফেসবুকে আমরা