বৃহস্পতিবার, জানুয়ারী ২৮, ২০২১



সদ্য সংবাদ

  •   বাংলাদেশের সব খবর সহ আন্তর্জাতিক, বিনোদন, খেলার খবর ও অন্যান্য সব ধরণের খবর সবার আগে অনলাইনে পেতে চোখ রাখুন "টিএনএন" এ। আমাদের সাথে যুক্ত হতে পারেন সামাজিক যোগাযোগ মাধ্যমেও।

জাতীয়

ঢাকা-৭ আসনের সাংসদ হাজী মোহাম্মদ সেলিমের সহধর্মিণী গুলশান আরা সেলিম ইন্তেকাল করেছেন। রোববার (২৯ নভেম্বর) দিবাগত রাত পৌনে ১২টায় ধানমন্ডির ল্যাবএইড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৫০ বছর।

হাজী সেলিমদের পারিবারিক প্রতিষ্ঠান মদিনা গ্রুপের চেয়ারম্যানের পদে ছিলেন তিনি। অবিভক্ত ঢাকা সিটি করপোরেশনের ওয়ার্ড কমিশনারও (বর্তমানে কাউন্সিলর) ছিলেন গুলশান আরা।

গণমাধ্যমকে বিষযটি নিশ্চিত করেছেন হাজী সেলিমের ব্যক্তিগত সচিব জানান, গুলশান আরা দীর্ঘদিন ডায়াবেটিকস, কিডনি, উচ্চ রক্তচাপ ও লিভার সমস্যায় ভুগছিলেন। ২০১৮ সালের ১৬ ডিসেম্বর ব্যাংককে চিকিৎসার জন্য নেওয়া হয়েছিল গুলশান আরাকে। প্রায় ২০ মাস সেখান চিকিৎসাধীন থাকা অবস্থায় এবছরের ২০ অগাস্ট এয়ার অ্যাম্বুলেন্স করে ঢাকায় এনে ল্যাবএইড হাসপাতালে ভর্তি করা হয়।

তিনি বলেন, গত সাতদিন ধরে আইসিইউতে ছিলেন তিনি। জানাজা ও দাফনের বিষয়ে কিছু এখনও ঠিক হয়নি বলে জানান বেলাল। হাজী সেলিমও বর্তমানে ল্যাবএইড হাসপাতালে রয়েছেন। 



সর্বশেষ

ফেসবুকে আমরা