বুধবার, জানুয়ারী ২৭, ২০২১



সদ্য সংবাদ

  •   বাংলাদেশের সব খবর সহ আন্তর্জাতিক, বিনোদন, খেলার খবর ও অন্যান্য সব ধরণের খবর সবার আগে অনলাইনে পেতে চোখ রাখুন "টিএনএন" এ। আমাদের সাথে যুক্ত হতে পারেন সামাজিক যোগাযোগ মাধ্যমেও।

জাতীয়

রাজশাহী তে নতুন বর্ষ ২০২১ উপলক্ষে গত ১২ ও ১৩ জানুয়ারি দুই দিন ব্যাপী নতুন বছরের শুভেচ্ছা বিনিময়সহ ক্যালেন্ডার ও ডাইরী বিতরণ করলেন অগ্রনী ব্যাংক অফিসার সমিতি আঞ্চলিক পরিষদ,রাজশাহী ।

এ সময় উপস্থিত ছিলেন অগ্রনী ব্যাংক অফিসার সমিতি আঞ্চলিক পরিষদ,রাজশাহী'র সভাপতি মোঃ আনোয়ারুল আইউবী (ব্যবস্থাপক,ক্যান্টনমেন্ট শাখা) , সাধারণ সম্পাদক মোঃ আব্দুর রউফ (ব্যবস্থাপক,নগর ভবন শাখা) , যুগ্ম সম্পাদক মোঃ আব্দুর রহমান রিপন কুমার সরকার সহ আইউবী-রউফ পরিষদ পূর্ণ প্যানেল-নেতবৃন্দ।

এ সময় অফিসার সমিতির নেতা কর্মী সহ ব্যাংকের বিভিন্ন শাখায় গিয়ে অফিসার দের সাথে কুশল বিনিময় ও ক্যালেন্ডার,ডায়েরি বিতরন করেন । 

সভাপতি মোঃ আনোয়ারুল আইউবী বলেন, 'সকলের তরে সকলে মোরা প্রত্যেকে মোরা পরের তরে এই মর্মার্থে সকল অফিসারের সমস্যা সমাধান ও দলীয় কোন্দল ভুলে গিয়ে কাঁধে কাধ মিলিয়ে সামনে চলায় র পথে অঙ্গিকারবদ্ধ রয়েছে অগ্রনী ব্যাংক অফিসার সমিতি আঞ্চলিক পরিষদ,রাজশাহী। তাছাড়াও নতুন বছরে অগ্রনী ব্যাংক গ্রাহক সেবায় অত্র অঞ্চলে আরো বিশেষ ভূমিকা রাখতে প্রয়োজনীয় ব্যবস্থা সহযোগিতায় অফিসার সমিতি সঙ্গে থাকবে।  '
এ ছাড়াও অত্র অঞ্চলে সকল কর্মকর্তার সহযোগিতায় যে কোন ধরনের বর্ণবাদ ,মৌলবাদ ও লিঙ্গ বৈষম্যের উর্ধে থাকার দৃঢ় প্রত্যয় জ্ঞাপন করেন। 
ও অত্র অঞ্চলের সকল ব্রাঞ্চের কর্মকর্তাদের গ্রাহক সেবার মান উন্নয়ন ও ব্যাংকিং খাতে ডিপোজিট সংগ্রহ সহ ব্যাংকের সার্বিক অগ্রগতির জন্য বিভিন্ন দিক নির্দেশনা মুলক বক্তব্য তুলে ধরেন । 

এ সময় সাধারণ সম্পাদক মোঃ আব্দুর রউফ বলেন, 'যে মহান মানুষের কারণে আজকে আমরা দেশটাকে স্বাধীন করতে পেরেছি সেই জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের তাকে স্মরন রেখেই আমাদের এ ক্যালেন্ডার ও ডায়েরী বিতরন কর্মসূচী।'

সব শেষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কে হৃদয়ে লালন করে সকলকে কাঁধে কাধ মিলিয়ে চলার প্রত্যয় ব্যক্ত করে ব্যাংকিং খাতে উন্নয়ন ও দেশের অগ্রযাত্রার পথে নিরলসভাবে কাজ করে যাওয়ার অঙ্গীকার ব্যক্ত করেন অগ্রনী ব্যাংক অফিসার সমিতি আঞ্চলিক পরিষদ,রাজশাহী।



সর্বশেষ

ফেসবুকে আমরা