বুধবার, জুলাই ২৮, ২০২১



সদ্য সংবাদ

  •   বাংলাদেশের সব খবর সহ আন্তর্জাতিক, বিনোদন, খেলার খবর ও অন্যান্য সব ধরণের খবর সবার আগে অনলাইনে পেতে চোখ রাখুন "টিএনএন" এ। আমাদের সাথে যুক্ত হতে পারেন সামাজিক যোগাযোগ মাধ্যমেও।

খেলাধুলা

আশরাফুজ্জামান সরকার, গাইবান্ধাঃ- গাইবান্ধার পলাশবাড়ী পৌরসভার ৩ নং ওয়ার্ডের উদয়সাগর বড়বাড়ী মাঠে পলাশবাড়ী ব্লাড ফাইর্টাস এর আয়োজনে মরহুম আব্দুল হাদি চেয়ারম্যান ব্যান্ডমিন্টন টুর্নামেন্ট ২০২১ এর ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হয়।

২৭ জানুয়ারী বুধবার রাতে বড়বাড়ী মাঠে ফাইনাল ম্যাচ শেষে বিজয়ী ও রানার্সআপ দলের মাঝে পুরস্কার বিতরণ অনুষ্ঠানের সভাপতিত্বে করেন বিশিষ্ট ব্যবসায়ী মাজেদুল ইসলাম মুকুল।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে পৌর মেয়র জননেতা গোলাম সরোয়ার প্রধান বিপ্লবের প্রতিনিধি হিসাবে বক্তব্য রাখেন পলাশবাড়ী প্রেসক্লাব সাধারন সম্পাদক সিরাজুল ইসলাম রতন। এতে উদ্বোধক হিসাবে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন বিশিষ্ট ব্যবসায়ী ও পৌর আলোর দিশারী বিদ্যাপীঠের প্রতিষ্ঠাতা পরিচালক মনিরুজ্জামান ফুল মিয়া। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা পুলিশের সিনিয়র সহাকারী পুলিশ সুপার মো.আসাদুজ্জামান, বিশিষ্ট ব্যবসায়ী ও সাবেক ছাত্রনেতা ফুল মিয়া টেটন,বিশিষ্ট ব্যবসায়ী ও সাবেক ছাত্রনেতা আব্দুল মোত্তালিব সরকার বকুল, আব্দুস সামাদ মধু, ছামছুল ইসলামসহ অন্যান্যরা।

বিজয়ীদলের হাতে ট্রফি ও মেডেল তুলে দেওয়ার পাশাপাশি ২ টি (ছাগল)খাশি ও রানার্সআপ দলের হাতে ট্রফি ও মেডেল দেওয়ার পাশাপাশি ১ টি (ছাগল)খাশি তুলে দেন অতিথিবৃন্দ।

এসময় প্রেসক্লাব কার্যনির্বাহী কমিটির সদস্যগণসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। টুর্নামেন্ট পরিচালনা করেন আব্দুস সালাম মাসুদ,রবিউল ইসলাম,নাজমুল হোসেন সাগর,আতিক হাসান রনি,ফয়সাল আহম্মেদ প্রমুখ ।



সর্বশেষ

ফেসবুকে আমরা