বৃহস্পতিবার, মার্চ ৪, ২০২১



সদ্য সংবাদ

  •   বাংলাদেশের সব খবর সহ আন্তর্জাতিক, বিনোদন, খেলার খবর ও অন্যান্য সব ধরণের খবর সবার আগে অনলাইনে পেতে চোখ রাখুন "টিএনএন" এ। আমাদের সাথে যুক্ত হতে পারেন সামাজিক যোগাযোগ মাধ্যমেও।

বাংলাদেশ

জহিরুল ইসলাম মিলন টাঙ্গাইলের ধনবাড়ী প্রতিনিধিঃ- টাঙ্গাইলের ঘাটাইলে "মানবতার স্পর্শে দূর হোক অন্ধকার" এই শ্লোগানকে সামনে রেখে সেভ দ্য ফিউচার ফাউন্ডেশন টাঙ্গাইল জেলার ঘাটাইল উপজেলার শাখার উদ্যেগে ফ্রী চিকিৎসা ও ব্লাড গ্রুপিং অনুষ্ঠিত হয় ওয়াজেদ আলী ইসলামিক একাডেমি মাদরাসা চতিলা শিমলা ঘাটাইল।

যার চেস্টায় অনুষ্ঠানটি বাস্তবায়ন হয়েছে তিনি একজন সৎ, তরুন মেধাবি গরীব মানুষের পাশে থেকে সব সময় নিরলস ভাবে একজন সেচ্ছাসেবী হিসেবে কাজ করে যাচ্ছেন তিনি সবার প্রিয় মোঃ রফিকুল ইসলাম সভাপতি সেফ দ্য ফিউচার ফাউন্ডেশন ঘাটাইল উপজেলা শাখা । তার বাবা একজন বীর মুক্তিযোদ্ধা ঘাটাইল পৌরসভার প্রতিষ্ঠাতা পর পর দুবারে সফল মেয়র। অনুষ্ঠানে উদ্ভোধক হিসেবে উপস্থিত ছিলেন ঘাটাইল পৌরসভার সফল মেয়র জনাব শহীদুজজামান খান ভিপি শহীদ।

আরো উপস্থিত ছিলেন টাংগাইল জেলা শাখার সভাপতি মোঃ আশরাফুল ইসলাম আরিফ, পরিবেশ বিষয়ক সম্পাদক মোঃ আলমগীর হোসেন, ঘাটাইল উপজেলা শাখার সভাপতি মোঃ রফিকুল ইসলাম,সহ সভাপতি মোঃ হারুনআর রশিদ, সাধারণ সম্পাদক মোঃ হারুনুর রশিদ, যুগ্ম সম্পাদক মোঃ নাজমুল ইসলাম, অফিস সম্পাদক মোঃ মাসুদ রানা, প্রবাসী বিষয়ক সম্পাদক ফাহাদ আহমেদ,প্রচার সম্পাদক মনির হোসেন, অনলাইন সম্পাদক ইয়ামিন হাসান,মারুফ সহ সকল মানবিক যোদ্ধা। ব্লাড গ্রুপি করেন টেকনোলজিস রবিন হায়দার।

ফ্রি চিকিৎসা করেন ডাঃ মোঃ মমিনুল হাসান এম.বি.বি.এস,বিসিএস (সাস্থ্য)। জনাব রফিকুল ইসলাম বলেন, মানব সেবা একটি মহৎ পেশা। এ পেশায় যারা কাজ করেন তারা মানুষের ভালবাসা পান এবং আল্লাহ পাক খুব খুশি হন। তিনি এলাকার বিত্তবান লোকদের এগিয়ে আসার আহবান করেন।

তিনি আরো বলেন, আমি যতদিন বেচে থাকবো গরীব অসহায় দুস্থ মানুষের পাশে থেকে সহযোগিতা করে যাব ইনশাআল্লাহ।আরো উপস্থিত ছিলেন অএ মাদরাসার সেক্রেটারি জনাব মোঃ আবুল কালাম, অর্থ সম্পাদক রোকনুজজামান, মোহতামিম হাফেজ বেলাল হোসাইন প্রমূখ।



সর্বশেষ

ফেসবুকে আমরা