বৃহস্পতিবার, মার্চ ৪, ২০২১



সদ্য সংবাদ

  •   বাংলাদেশের সব খবর সহ আন্তর্জাতিক, বিনোদন, খেলার খবর ও অন্যান্য সব ধরণের খবর সবার আগে অনলাইনে পেতে চোখ রাখুন "টিএনএন" এ। আমাদের সাথে যুক্ত হতে পারেন সামাজিক যোগাযোগ মাধ্যমেও।

বাংলাদেশ

রাজশাহী সিটি কর্পোরেশন ও রাজশাহী উন্নয়ন কর্তৃপক্ষের মধ্যে সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার দুপুরে নগর ভবনে মেয়র দপ্তরকক্ষে এই সভা অনুষ্ঠিত হয়। সভায় রাজশাহী সিটি কর্পোরেশন ও রাজশাহী উন্নয়ন কর্তৃপক্ষ কর্তৃক গ্রহীত বিভিন্ন উন্নয়ন প্রকল্পের বর্তমান অবস্থা ও আগামীতে নতুন নতুন প্রকল্প গ্রহণের ব্যাপারে আলোচনা করা হয়।

সভায় রাসিক মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন বলেন, রাজশাহী সিটি কর্পোরেশন ও আরডিএ রাজশাহীর উন্নয়নে কাজ করছি। আমরা নিজেদের মধ্যে সমন্বয় করে কাজ করলে ওভারলেপ হবে । এই জন্যেই সমন্বয় সভার আয়োজন করা হয়েছে। সকলের সহযোগিতায় রাজশাহীকে একটি অনন্য শহরে পরিণত করা হবে। এ সময় মেয়র আরডিএ কে নতুন প্রকল্প গ্রহণের অনুরোধ জানান ।

মতবিনিময় সভায় আরডিএ চেয়ারম্যান মো. আনওয়ার হোসেন, প্রধান নির্বাহী কর্মকর্তা আবু হায়াত মোঃ রহমতুল্লাহ্, অথরাইজড অফিসার মুহাঃ আবুল কালাম আজাদ, নির্বাহী প্রকৌশলী ও অথরাইজড অফিসার মোঃ আব্দুল্লাহ আল তারিক প্রমুখ আরডিএ এর উন্নয়ন প্রকল্প নিয়ে বিস্তারিত আলোচনা করেন।

এ সময় রাজশাহী সিটি কর্পোরেশনের পক্ষে প্রধান নির্বাহী কর্মকর্তা ড. এবিএম শরীফ উদ্দিন, সচিব (অতিরিক্ত দায়িত্ব) মো. আলমগীর কবির, প্রধান প্রকৌশলী শরিফুল ইসলাম, তত্ত্বাবধায়ক প্রকৌশলী নূর ইসলাম তুষার, প্রধান রাজস্ব কর্মকর্তা আবু সালেহ নূর-ঈ সাইদ সহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।



সর্বশেষ

ফেসবুকে আমরা