রবিবার, এপ্রিল ১১, ২০২১



সদ্য সংবাদ

  •   বাংলাদেশের সব খবর সহ আন্তর্জাতিক, বিনোদন, খেলার খবর ও অন্যান্য সব ধরণের খবর সবার আগে অনলাইনে পেতে চোখ রাখুন "টিএনএন" এ। আমাদের সাথে যুক্ত হতে পারেন সামাজিক যোগাযোগ মাধ্যমেও।

জাতীয়

গত ২৭ ফেব্রুয়ারি ২০২১ শনিবার বিকাল ৫টা, ইকোনোমিক রিপোর্টারস্ মিলনায়তন, ৮৭ পুরানা পল্টন লাইন, পল্টন টাওয়ার (৪র্থ তলা) ঢাকায় অনন্যা সোস্যাল ফাউন্ডেশনের উদ্যোগে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে আলোচনা সভা ও সম্মাননা পদক-২০২১ প্রদান অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সংগঠনের চেয়ারম্যান মোঃ মুজিবুর রহমান খোকনের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন এম নাজিমউদ্দীন আল আজাদ (সাবেক মন্ত্রী,ধর্ম ও পানি সম্পদ মন্ত্রণালয়) । বিশেষ অতিথির বক্তব্য রাখেন ভাষাসৈনিক ও বীর মুক্তিযোদ্ধা মঞ্জুরুল হক সিকদার সহ প্রমুখ ।

এ সময় সামাজিক ও মানবসেবায় গুরুত্বপূর্ণ অবদান রাখায় কয়েক জন গুণীজনকে স্মারক সম্মাননা প্রদান করা হয়।

তাড়াশ উপজেলার বারুহাস ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ মোক্তার হোসেন মুক্তা মানবকল্যাণ ও সমাজসেবায় বিশেষ অবদান রাখায় এবার ‘আন্তর্জাতিক মাতৃভাষা দিবস সম্মাননা পদক-২০২১’ পেয়েছেন।

তার এ সম্মাননাতে তাড়াশ বাসী ব্যাপক আনন্দিত। সমাজসেবাতে তার পাশাপাশি বাকিসকল স্বনামধন্য ব্যাক্তি'দেরকেও সামনে এগিয়ে আসতে আশাবাদ ব্যাক্ত করে এলকাবাসী।



সর্বশেষ

ফেসবুকে আমরা