বৃহস্পতিবার, জুন ২৪, ২০২১



সদ্য সংবাদ

  •   বাংলাদেশের সব খবর সহ আন্তর্জাতিক, বিনোদন, খেলার খবর ও অন্যান্য সব ধরণের খবর সবার আগে অনলাইনে পেতে চোখ রাখুন "টিএনএন" এ। আমাদের সাথে যুক্ত হতে পারেন সামাজিক যোগাযোগ মাধ্যমেও।

বাংলাদেশ

এই মুহুর্তে অসম্ভব ভ্যাপসা গরম। এই সময় তাই অনেকেই গরম থেকে মুক্তি পেতে বাড়িতে এয়ার কন্ডিশনার (Air Conditioner) বা এসি লাগানোর কথা ভাবছেন। এসি কেনার আগে কিছু বিষয়ের উপর খেয়াল রাখা জরুরী, নয়ত সখের এসি হতে পারে আপনার ভোগান্তির কারণ।

তাই কিছু বিষয়ের দিকে লক্ষ্য রেখে ঘরকে ঠান্ডা রাখার পাশাপাশি ভালো ব্র্যান্ডের এসি নিয়ে আসাই উত্তম। সেক্ষেত্রে ব্র্যান্ডটা যদি আমাদের দেশীয় হয় তাহলে তো কথাই নেই। আমাদের দেশীয় ইলেকট্রনিক্স ব্র্যান্ড মিনিস্টার হাই-টেক পার্ক লিমিটেডের প্রস্তুতকৃত এসি শুধু ঘরকেই ঠান্ডা করে না; এটা পরিবেশবান্ধবও।

মিনিস্টার দিচ্ছে ইনভার্টার এসি। ইনভার্টার এয়ার কন্ডিশনার কম্প্রেসরের গতিকে কম বা বেশি করে রেফ্রিজারেন্ট (গ্যাস)-এর ফ্লো রেট নিয়ন্ত্রণে রাখে এবং এইভাবে কম বিদ্যুৎ খরচ হয়। ইনভার্টার একটি নির্দিষ্ট তাপমাত্রা নিয়ন্ত্রণ করতে সক্ষম। একটি নির্দিষ্ট তাপমাত্রায় পৌঁছে যাওয়ার পর ইউনিট সেই তাপমাত্রার সাথে খাপ খাইয়ে তাপমাত্রা ওঠা-নামা বন্ধ করতে পারে। মিনিস্টারের এসিগুলোতে এমন টেকনোলজি ব্যবহৃত হয়েছে যা বিদ্যুৎ সাশ্রয়ী। মিনিস্টারের এসি জাপানি ব্র্যান্ড প্যানাসোনিক কম্প্রেসর দ্বারা তৈরী। তাদের এসির কম্প্রেসারগুলোতে থাকছে ১২ বছরের গ্যারান্টি।

১.০ টন, ১.৫ টন ও ২ টনের ধারণক্ষমতার প্রতিটি এসিতেই ব্যবহার করা হয়েছে ফাস্ট কুলিং টেকনোলজি। এসি কেনার সময় এসির ফ্যান ও এসি চালানোর সময় শব্দ হয় কিনা দেখে নেওয়া উচিত। এসির ফ্যান বাতাসকে রুমের চারিদিকে ছড়িয়ে দেয়। কাজেই এসি কেনার সময় ভালোভাবে খেয়াল করে নিন।

উল্লেখ্য, মিনিস্টারের এসি সম্পূর্ণ নয়েজ ফ্রী। ক্রেতাদের কথা চিন্তা করে মিনিস্টার দিচ্ছে ন্যূনতম ৫০০০ টাকা ডাউন পেমেন্টে ইনভার্টার এসি। এছাড়া ৬ মাসের ইএমআই-তে ০% ইন্টারেস্ট সুবিধা। ক্রেতাদের যেকোন সার্ভিস এবং সমস্যা সমাধানের জন্য মিনিস্টারে ২৪/৭ সার্ভিস তো রয়েছেই।

তাছাড়া যুগোপযোগী অত্যাধুনিক বিভিন্ন ডিজাইনের এসি পাওয়া যাচ্ছে মিনিস্টারের সকল শো-রুম এবং তাদের অফিসিয়াল ওয়েবসাইটে।

বিস্তারিত জানতে ভিজিট করুন ওয়েবসাইটঃ www.ministerbd.net --



সর্বশেষ

ফেসবুকে আমরা